শাবিতে নারী ক্রিকেটে চ্যাম্পিয়ন টিম ফ্যালকন

শাবি প্রতিনিধি:: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) বিভিন্ন বিভাগের ছাত্রীদের নিয়ে দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত “স্পোর্টস সাস্ট উইমেন্স ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯” এর ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে ইংরেজি বিভাগের দল “টিম ফ্যালকন”। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে ফ্লাড লাইটের আলোতে অনুষ্ঠিত এ ফাইনালে ইংরেজি বিভাগের “টিম ফ্যালকন” এবং জিওগ্রাফি বিভাগের দল “টিম অরোরা” এর মধ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।

এই টুর্নামেন্টের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’। এ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ৮ ওভারে ২উইকেট হারিয়ে ৫৯ রান করে টিম ফ্যালকন। এর বিপরীতে খেলে “টিম অরোরা’ সব উইকেট হারিয়ে ৩৩ রান সংগ্রহ করে। টিম ফ্যালকন ২৬ রানে জয়ী লাভ করে। খেলায় ম্যান অফ দ্যা ফাইনাল ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হিসেবে পুরস্কার পান টিম ফ্যালকনের কবিতা আক্তার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক অধ্যাপক ড.মুহম্মদ জাফর ইকবাল, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক রাশেদ তালুকদার, ইংরেজি বিভাগের প্রধান হিমাদ্রী শেখড় রায়, ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান, সহকারী প্রক্টর আবু হেনা পহিল, স্পোর্টস সাস্ট এর উপদেষ্টা সহকারী অধ্যাপক মুয়িদ হাসান, সহকারী অধ্যাপক মো. আফজাল হোসেন, প্রভাষক আশীষ কুমার বণিক, সভাপতি নাইম ইসলাম, সাধারণ সম্পাদক তৌফিক আল রশিদ, টুর্নামেন্টের আহ্বায়ক সাদমান মুনির অন্তু প্রমুখ।

শেয়ার করুন