শাবিতে ছাত্রলীগের প্রতিপক্ষের হামলায় আহত একজন

শাবি প্রতিনিধি :: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযু্ক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েছে এক ছাত্রলীগ কর্মী। আহত শিক্ষার্থী বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রাজীব সরকার এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিনিয়র নেতা মুশফিকুর রহমান ভূঁইয়া গ্রুপের অনুসারী।

শনিবার দুপুর ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থিত ইমানিয়া ভ্যারাইটিজ স্টোর এর সামনে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানা যায়, দোকানের সামনে একজন রক্তাক্ত অবস্থায় আহত হয়ে পড়ে থাকে। পরে তাকে দ্রুত সিলেটের ওসমানী মেডিকেল কলেজে আনা হয়।

হামলায় আহত শিক্ষার্থী রাজিব সরকার জানান, পূর্ব ঘটনার জের ধরে শাবি ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখওয়াত হোসেন ও সাংগঠিনক সম্পাদক আসিফ হোসেন রনি গ্রুপের অনুসারী রিশাদ হাসান, সুমন মিয়া, সোহাগ ইসলাম, মাহবুব আল আমিন শোভন, আব্দুল বারী সজীবসহ আরও অনেকে তাকে দেশীয় অস্ত্র দা ও পাইপ দিয়ে মাথায় আঘাত করে। এতে তিনি মাথায় চার স্থানে এবং শরীরের চার স্থানে আঘাত প্রাপ্ত হউন।

এঘটনায় শাবি প্রক্টর জহীর উদ্দিন আহমদ সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রলীগের ভেতর এমন দূর্ঘটনা অবশ্যই দুঃখজনক। আমরা বিষয়টি শুনেছি। দোষীদের অবশ্যই শাস্তির আওতায় আনা হবে।

শেয়ার করুন