মুফতী আবুল কালাম রাহ. স্মরণে ইশা ছাত্র আন্দোলনের দোয়া মাহফিল

সিলেটের সকাল ডেস্ক :: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মাহানগর এর যৌথ উদ্যোগে বন্দরবাজারস্থ কার্যালয়ে শুক্রবার বেলা বিকাল ৫টা থেকে জামেয়া ক্বাসিমুল উলূম দরগাহে হযরত শাহ জালাল রাহ. সিলেট এর মুহতামীম ও দরগাহ মসজিদের খতীব মাওলানা মুফতী আবুল কালাম যাকারিয়া রাহ. এবং জামেয়ার স্বনামধন্য মুহাদ্দিস মাওলানা খলিলুর রহমান রাহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি মুহাম্মদ ফয়জুল হাসান চৌধুরী এর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, নগর সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, জেলা প্রশিক্ষণ সম্পাদক মাওলানা রাশিদুল হক্ব চৌধুরী বজলু, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, সহ সভাপতি ইসমাইল আহমদ, ইসলামী আেেন্দালন বাংলাদেশ সিলেট জেলা অর্থ সম্পাদক মাওলানা আব্দুল হাকিম প্রমুখ।

শেয়ার করুন