মদ পান করে গাড়ি চালিয়ে গ্রেফতার লঙ্কান অধিনায়ক

স্পোর্টস ডেস্ক :: বিতর্ক এবং শ্রীলঙ্কা ক্রিকেট যেনো একে অপরের সবসময়ের সঙ্গী। সাম্প্রতিক সময়ে কোচ ইস্যুতে কম দৌড়ঝাঁপ হয়নি লঙ্কান ক্রিকেটে। এবার বিতর্কে জড়ালেন দলের টেস্ট অধিনায়ক দিমুথ করুনারাত্নে।

রোববার ভোরে মদ্য পানে গাড়ি চালিয়ে ঘটিয়েছেন দুর্ঘটনা, হাসপাতালে পাঠিয়ে দিয়েছেন এক মোটর সাইকেল আরোহীকে। দুর্ঘটনার শিকার মোটরবাইক চালক খুব বেশি আহত না হলেও, পুলিশের হাত থেকে রেহাই পাননি ঘটনার হোতা করুনারাত্নে।

কলম্বোর বোরেলায় রোববার ভোরে মদ্য পানে গাড়ি চালানোর পর দুর্ঘটনা ঘটিয়ে গ্রেফতার হন করুনারাত্নে। তবে সকালের আলো ফুটতেই তাকে জামিন দিয়ে দেয়া হয়। চলতি সপ্তাহেই পরবর্তী শুনানির জন্য কোর্টে হাজিরা দিতে হবে করুনারাত্নেকে।

প্রাথমিকভাবে পুলিশ প্রশাসন নিজেদের করণীয় কাজটুকু করেছে। এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেবে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। কোর্টের আনুষ্ঠানিক শুনানি ও শাস্তি বা জরিমানা প্রদান করে বোর্ডের রায়ের অপেক্ষা করতে হবে করুনারাত্নেকে।

অথচ দক্ষিণ আফ্রিকার মাটিতে তাদের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশে নেতৃত্ব দিয়েছিলেন করুনারাত্নে। বোর্ডের পক্ষ থেকে তাকে বলা হয়েছিল আসন্ন বিশ্বকাপের অধিনায়কত্ব করার জন্য মানসিক প্রস্তুতি নিতে। কিন্তু হুট করে এমন ঘটনা ঘটানোয় হয়তো নতুন করে ভাবতে শুরু করবে লঙ্কান বোর্ড।

শেয়ার করুন