মদিনা মার্কেটে খুনের ঘটনায় আটক ২

সিলেটের সকাল ডেস্ক :: নগরীর মদিনাা মার্কেট এলাকায় সাব্বির আহমদ (২০) নামের তরুণকে কুপিয়ে হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ।

আটককৃতরা হল- রাজু মিয়া (২০) ও শাকিল নূর তালুকদার (২০)।

কোতোয়ালী থানার এস আই ইয়াছিন জনানা, গতকাল মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মদিনা মার্কেট এলাকার একটি কলোনী থেকে তাদের আটক করা হয়।

উল্লখ্য, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা দিকে মদিনা মার্কেট কামারগল্লি থেকে তাড়া করে বাগবাড়ি রোডে কাউন্সিলর অফিসের সামনে সাব্বিরকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বিরের পিতা অলিউর রহমান জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে সাব্বিরের কয়েকজন বন্ধু তাকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটা দিকে তার ছেলের মৃত্যুর খবর শুনতে পান। তিনি বলেন, সিনিয়র জুনিয়র নিয়ে সাব্বিরের বন্ধুদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। তার ছেলে থাই অ্যালুমিনিয়ামের শ্রমিকের কাজ করত।

সিলেট সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মখলিছুর রহমান কামরান জানান, ছাত্রলীগের নাম নিয়ে এরা কামার গল্লিতে বসে আড্ডা দিত। এদের মধ্যে একজনও ছাত্র নয়। ছাত্রলীগের কোনো দায়িত্বেও নেই। ছাত্রলীগ নাম দিয়ে তারা বখাটেপনা করে। তাদের প্রায়ই এখানে না বসতে বলা হয়েছে। শুনেছি তাদের মধ্যে কে-কাকে ভাই বলে সম্বোধন করবে এ নিয়ে ঝগড়ার জেরে এই হত্যাকান্ড ঘটেছে।

শেয়ার করুন