বার্তা বিভাগের সকল কার্যক্রম বন্ধ করছে চ্যানেল নাইন

সিলেটের সকাল ডেস্ক :: খবর সম্প্রচারসহ বার্তা বিভাগে সকল কার্যক্রম বন্ধ করছে বেসরকারি টেলিভিশন চ্যানেল নাইন। এরই মধ্যে চ্যানেলটির সংবাদ বিভাগের কর্মকর্তাদের আগামী ৯০ দিনের মধ্যে চাকরি থেকে অব্যাহতি দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। তবে সংবাদ বিভাগ বন্ধ করলেও এরপর থেকে খেলাধুলা ও বিনোদন-সংক্রান্ত অনুষ্ঠান সম্প্রচার করবে চ্যানেলটি।

রোববার চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক এনায়েতুর রহমান স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেয়া হয়। চিঠিটি চ্যানেলের হেড অব নিউজসহ বার্তা বিভাগের সব কর্মীকে উদ্দেশ্যে জারি করা হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়, এতদ্বারা চ্যানেল নাইনের বার্তা বিভাগে কর্মরত সকল সদস্যের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনারা দীর্ঘদিন যাবত চ্যানেল নাইনে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছেন, যা চ্যানেল নাইনের ভাবমূর্তি বিভিন্নভাবে বৃদ্ধি করেছে। সম্প্রতি চ্যানেল কর্তৃপক্ষ শুধু জেনারেল ইন্টারটেইনমেন্ট এবং স্পোর্টস সংশ্লিষ্ট অনুষ্ঠান সম্প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে। ফলে আগামী ২৮ মার্চ থেকে চ্যানেল নাইনে খবর সম্প্রচারসহ বার্তা বিভাগে সকল কার্যক্রম বন্ধ থাকবে।

বর্ণিত অবস্থায়, বার্তা বিভাগে কর্মরত সব সদস্যকে চাকরি থেকে অব্যাহতি দানের নোটিশ প্রদান করা হলো, যা আজ হতে ৯০ দিনের মধ্যে কার্যকর হবে। প্রতিষ্ঠানের প্রতি আপনাদের অবদান চ্যানেল নাইন কর্তৃপক্ষ সব সময় স্মরণ করবে।

-জাগোনিউজ

শেয়ার করুন