ডাকসু নির্বাচনের কারচুপির প্রতিবাদে শাবিতে বামদলের বিক্ষোভ

শাবি প্রতিনিধি :: ডাকসু নির্বাচনের কারচুপির প্রতিবাদ ও নির্বাচন বর্জন করে পুনরায় তফসিল ঘোষণা এবং শাকসু নির্বাচনের দাবিতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালন করেছে দুই বাম ছাত্রসংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ও জাতীয় ছাত্র দল শাবি শাখা।

মঙ্গলবার দুপুর ১টার দিকে দুই ছাত্রসংগঠনের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন ‘এ’ বিল্ডিংস্থ অর্জুনতলা থেকে শুরু হয়ে ক্যাম্পাসেরর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এসে সমাবেশে মিলিত হয়।

মিছিল পরবর্তী সমাবেশ সঞ্চালনা করেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবিপ্রবি শাখা কমিটি সদস্য মুহম্মদ মঈনুদ্দিন মিয়া এবং সভাপতিত্ব করেন জাতীয় ছাত্র দল, শাবিপ্রবি শাখার সভাপতি রামকৃষ্ণ দাস।

সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় ছাত্র দলের শাবিপ্রবি শাখা সাংগঠনিক সম্পাদক দ্বীনবন্ধু সরকার সৌরভ এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক নাজিরুল আযম বিশ্বাস। এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবিপ্রবি শাখার আহ্বায়ক প্রসেনজিৎ রুদ্র এবং জাতীয় ছাত্র দল শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক রুপেল চাকমা এবং দুই সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন