গোয়াইনঘাট উপজেলা নির্বাচনে নির্বাচিত হলেন যারা

গোয়াইনঘাট প্রতিনিধি :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সিলেটের গোয়াইনঘাটে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন প্রবাসী আওয়ামী লীগ নেতা ফারুক আহমদ। তিনি মটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩০ হাজার ৭৭। তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত ক্ষমতাসীন দলের প্রার্থী গোলাম কিবরিয়া হেলাল নৌকা প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৫৫২ ভোট।

এ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামলীগের বিদ্রোহী প্রার্থী প্রবাসী আওয়ামী লীগ নেতা গোলাপ মিয়া কাপ পিরিচ প্রতীক নিয়ে ১২ হাজার ৭৪১ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী লুৎফুল হক খোকন আনারস প্রতীক নিয়ে ৩ হাজার ৫২৯ ভোট পেয়েছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ চশমা প্রতীক নিয়ে ৩১ হাজার ৯২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্বি জয়নাল আবেদীন টিউবওয়েল প্রতীক নিয়ে ২৮ হাজার ১৫১ ভোট পেয়েছেন। এছাড়া এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মাইক প্রতীক নিয়ে ১০ হাজার ৩১৯ এবং মুসলিম উদ্দিন ভুইয়া উড়োজাহাজ প্রতীক নিয়ে ৩ হাজার ৫২৯ ভোট পেয়েছেন।

তাছাড়া ভাইস চেয়ারম্যান (মহিলা) আফিয়া বেগম ফুটবল প্রতীক নিয়ে ২৫ হাজার ২৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্বি খোদেজা রহিম কলি ২৪ হাজার ৫৬৮ ভোট পেয়েছেন। এছাড়া পদ্মাদেবী হাঁস প্রতীক নিয়ে ২১ হাজার ৪৩৬ এবং মনোয়ারা বেগম বীনা কলস প্রতীক নিয়ে ৭ হাজার ১৩৭ ভোট পেয়েছেন।

উপজেলায় ৯টি ইউনিয়নে মোট ভোট কেন্দ্র ছিল ৬৯টি। সকাল ৮টা থেকে বিকাল ৪টা র্পযন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। কোথাও কোন বিশৃংখলার বা অনিয়মের খবর পাওয়া যায়নি। নির্বাচনের ফলাফলের তথ্য নিশ্চিত করেছেন সহকারী নির্বাচন কর্মর্কতা ইকরামুল কবীর।

তিনি বলেন, এবারের অনুষ্ঠিত নির্বাচনে গোয়াইনঘাট উপজেলায় মোট ভোটার সংখ্যা ছিল ১ লাখ ৮২হাজার। এর মধ্যে ভোট পড়েছে ৮২ হাজার ৩০৭। ২ হাজার ১৮০ ভোট বাতিল হয়। মোট ৮০ হাজার ১৫৭ভোট বৈধ ঘোষনা করা হয়।

শেয়ার করুন