গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটর সাইকেলের ৩ আরোহী নিহত

সিলেটের সকাল ডেস্ক :: গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটর সাইকেলের তিন আরোহী মারা গেছেন। মঙ্গলবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নাবাড়ি রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রাথমিকভাবে নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫) ও শহরের মোহাম্মদপাড়ার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূর মোহাম্মদ সিকদার বলেন, রেল ক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সাথে মোটর সাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আমরা লাশ ৩টি উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে মঙ্গলবরা রাত সাড়ে ১১ টার দিকে যাত্রী নামিয়ে দিয়ে গোপালগঞ্জ রেল স্টেশনে যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্নি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় কলেজ ছাত্রসহ তিন যুবক নিহত হন। রেল ক্রসিংয়ে গেটম্যান না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই আব্দুল বারেক বলেন, ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটর সাইকেলে করে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আর জানান, বুধবার সকাল ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন