কোম্পানীগঞ্জের বদরুল হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবি

সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

সিলেটের সকাল ডেস্ক :: কোম্পানীগঞ্জ উপজেলার দরাকুল গ্রামের বদরুল আমিনের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন তার মা শাহেনা বেগম। তিনি বলেছেন, গত ১২ মার্চ তার ছেলেকে গলাকেটে খুন করা হলেও এখন পর্যন্ত খুনিরা ধরাছোয়ার বাইরে রয়েছেন। এমনকি তারা এলাকায় উল্লাস করে ঘুরে বেড়াচ্ছে বলেও দাবি করেছেন তিনি। রোববার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শাহেনা বেগম বলেন, মেশিন চুরির একটি মামলায় সাক্ষী হওয়ার কারণে আক্রোশের বশবর্তী হয়ে গত ১২ মার্চ রাত ১০টার দিকে স্থানীয় আনোয়ার, মিনওয়ার, রাসেল, নুরজ্জামান, আইন উল্ল্যাহ, ফরজান আলী, জৈন উদ্দিন ও আলাউদ্দিন তার ছেলে বদরুলকে গলাকেটে হত্যা করে। বদরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে নির্মমভাবে খুন করে তারা। হত্যার আগে তাকে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হলেও আসামিদের এখনো গ্রেপ্তার করা হয়নি। উপরোন্ত আসামিরা এলাকায় উল্লাস করে বেড়াচ্ছে।

তিনি বলেন, আসামিরা সন্ত্রাস প্রকৃতির লোক। তাদের কারণে এলাকার জনগণও ভীত। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আমার নির্দোষ ছেলের হত্যাকারীদের গ্রেপ্তার দাবি করছি। পাশাপাশি তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবিও জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সামছুল হক, মো. নুরুল ইসলাম, মো. ফরিদ আহমদ, মো. নুরুল হক, মো. আব্দুর রকিব, মো. হানিফ আলী, মো. ফারুক আহমদ, মো. মন্তাজ আলী, মো. বুরহান উদ্দিন, মো. আজাদ মিয়া ও মোহাম্মদ আলী।

শেয়ার করুন