কানাইঘাটে বেপরোয়া সিএনজির ধাক্কায় স্কুল ছাত্র আহত, সড়ক অবরোধ

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট-দরবস্ত সড়কের রায়গড় পল্লী বিদ্যুৎ কার্যালয় এলাকায় বেপরোয়া অনটেস্ট (কাগজপত্র বিহীন) সিএনজি অটোরিক্সার ধাক্কায় হাসান আহমদ (১২) নামে এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত হাসানকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার স্বজনেরা। হাসান স্থানীয় রায়গড় গ্রামের হতদরিদ্র আলমাছ উদ্দিনের বড় ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কানাইঘাট থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির অনটেস্ট অটোরিক্সাটি বিপরীত দিক থেকে আসা ট্র্যাক্টরকে ওভারটেক করার সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা হাসানকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এসময় সে গুরুতর আহত হয়ে সড়কে পড়ে থাকলেও সিএনজি চালক দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকার উত্তেজিত জনতা কানাইঘাট পল্লী বিদ্যুৎ মোড়ে প্রায় ঘন্টাখানেক রাস্তা অবরোধ করে রাখে। এতে রাস্তার উভয় পাশে শতাধিক গাড়ী আটকা পড়ে। পরে কানাইঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে সিএনজি গাড়ীটি থানায় নিয়ে আসেন।

থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার জানান, সিএনজি অটোরিক্সা আটক করা হয়েছে। ঘটনার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন