কানাইঘাটে চেয়ারম্যান মোমিন, ভাইস চেয়ারম্যান শাকির

কানাইঘাট প্রতিনিধি :: দ্বিতীয় ধাপে সিলেটের কানাইঘাট উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের আব্দুল মোমিন চৌধুরী জয় পেয়েছেন। আর ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মাওলানা আব্দুল্লাহ শাকির।

৮১ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে চেয়ারম্যান পদে আব্দুল মোমিন ২৯ হাজার ৭০৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বিত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোস্তাক আহমদ পলাশ ঘোড়া প্রতীকে পেয়েছেন ২০ হাজার ৯০৪ ভোট।

রাতে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া সুলতানা।

ঘোষিত ফলাফলে চেয়ারম্যান পদে  ‘আনারস’ প্রতীকে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা  খায়ের উদ্দিন চৌধুরী পেয়েছেন ৬ হাজার ৫৯ এবং ‘গাভী’ প্রতীকে এহসানুল হক জসীম পেয়েছেন ৮৪ ভোট।

ভাইস চেয়রম্যান পদে মাওলানা আব্দুল্লাহ শাকির চশমা প্রতীক নিয়ে ৩০ হাজার ৭৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এমাদুর রহমান টিউবওয়েল প্রতীক নিয়ে ৮হাজার ৪৮৮ ভোট পেয়েছেন।

এর আগে সোমবার সকাল আটটা থেকে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। আগ্রহ না থাকায় ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল অনেক কম। তবে বেলা বাড়ার সাথে সাথে কিছু কেন্দ্রে ভোটারদের লাইন দেখা গেছে।

আবার দুপুরের পর ভোটারশুন্য ছিল বেশিরভাগ কেন্দ্র। তবে, ভোটগ্রহণে কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় খাদিজা বেগমকে বিজয়ী ঘোষনা করা হয়েছিল। তাই এ পদে ভোট হয়নি।

শেয়ার করুন