ওসমানীনগরে বন্ধুদের হাতে কিশোর খুন

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে মোস্তাফিজুর রহমান (১৫) নামে এক কিশোরের মুখ থেতলানো লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার উমরপুর ইউপির মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত মোস্তাফিজ উপজেলার নিজমান্দারুকা গ্রামের আব্দুল মছব্বিরের ছেলে।

তাকে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। খুনের অভিযোগে নিহতের এক বন্ধুকে আটক করা হয়েছে। পরে সে খুনের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আল মামুন জানান, বৃহস্পতিবার রাতে মোস্তাাফিজকে তার কয়েকজন বন্ধু বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর রাতে সে আর বাড়ি ফিরেনি। ধারণা করা হচ্ছে তার বন্ধুরাই তাকে ইট অথবা ভারি কোনো জিনিস দিয়ে মুখ থেতলে দিয়ে হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফেলে যায়। শুক্রবার সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি।

তিনি আরো জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের এক বন্ধুকে আটক করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে সে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

শেয়ার করুন