এবার সড়কে প্রাণ ঝরলো সিকৃবি ছাত্রের : শিক্ষার্থীদের বিক্ষোভ

সিলেটের সকাল রিপোর্ট ॥ এবার সড়কে প্রাণ ঝরলো সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ঘোরি মোঃ ওয়াশিম হাসনাত (২১)-এর । শনিবার বিকাল ৪টা ৫৫ মিনিটে মৌলভীবাজারের শেরপুরে বাস চাপায় তার মৃত্যু হয়। এদিকে, ওয়াসিমকে ‘ইচ্ছাকৃতভাবে ধাক্কা দিয়ে ফেলে বাসচাপায় হত্যা করা হয়েছে’ মর্মে অভিযোগ করেছেন সিকৃবির শিক্ষার্থীরা। এ নিয়ে শনিবার সন্ধ্যায় তারা ওসমানী মেডিকেল কলেজ এলাকায় বিক্ষোভও করেন।

স্বজনদের আহাজারি-ছবি সিলেটের সকাল

নিহত ঘোরি মো. ওয়াসিম আফনান সিকৃবির বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির দ্বিতীয় ব্যাচের শিক্ষার্থী। তিনি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের ঘোরি মো. আবু জাহেদ মাহবুব ও ডা. মীনা পারভিন দম্পতির পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, ময়মনসিংহ থেকে সিলেট অভিমুখী উদার পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ভ-১৪-১২৮০) সিকৃবির ১১ শিক্ষার্থী উঠছিলেন। তারা শেরপুর এসে প্রয়োজনীয় কাজের জন্য নেমে পড়েন। এ সময় ভাড়া নিয়ে বাসের চালক ও হেলপারের সাথে তাদের বাগবিতন্ডা হয়। একপর্যায়ে ভাড়া পরিশোধ করে তারা বাস থেকে নেমে আসছিলেন। ওয়াসিম ছিলেন সবার পেছনে। তিনি বাস থেকে নামার আগেই তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এরপর বাসের চালক বাসের স্পিড বাড়িয়ে দেন। বাসটি ওয়াসিমের শরীরের ওপর চাপা দিয়ে পালিয়ে যায়।
গুরুতর আহত ওয়াসিমকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে বেলা ৫টা ৪৫ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসমানী মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এস আই ফারুক আহমদ।


 

শেয়ার করুন