ইতালিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আ’লীগ নেতার মৃত্যু

সিলেটের সকাল ডেস্ক :: ইতালির পালেরমোতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ও স্থানীয় কমিউনিটির জনপ্রিয় মুখ মুহিতুর রহমান চৌধুরী লকুছ (৫৫) । ইন্নালিল্লাহি..রাজিউন । তার লাশ শনিবার ( ২৩ মার্চ ) ভোরে টার্কিশ এয়ারলাইন্সের একটি বিমানে দেশে আসছে । পরে মৌলভীবাজারের রাজনগরের বালিগাও হাজারীবাড়ীতে বেলা ৩টায় জানাজা শেষে স্থানীয় গোরস্থানে লাশ দাফন করা হবে ।

জানা যায়,গত শনিবার ( ১৬ মার্চ ) স্থানীয় সময় রাত সাড়ে দশটায় পালেরমোর ভিয়া রোমায় নিজ বাসার কাছে রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী প্রাইভেট কার মুহিতুর রহমান চৌধুরীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । পুলিশ গাড়ি ও এর চালক মার্কো ফেডিকোকে আটক করেছে । প্রায় দুই যুগ ধরে তিনি পালেরমোতে স্ত্রী ,এক ছেলে ও এক মেয়ে নিয়ে বসবাস করে আসছিলেন ।

তার মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে । নিহত মুহিত পালেরমো শাখা আওয়ামীলীগের উপদেষ্টা,বাংলাদেশ সমিতির সাবেক সভাপতিসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন । একজন সদালাপী,সজ্জন ব্যক্তি হিসেবে সবার মাঝে তার আলাদা একটা গ্রহণযোগ্যতা ছিলো । মৃত্যুকালে তিনি মা,চার ভাই ও তিন বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন । তিনি বালিগাওয়ের বিশিষ্ট সমাজসেবী মরহুম সাজিদ চৌধুরীর ছেলে, সমাজসেবী আজিজুর রহমান চৌধুরীর ছোট ভাই এবং সিলেট জেলা বারের আইনজীবী এডভোকেট আব্দুল মুকিত অপির ভগ্নিপতি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পালেরমো আওয়ামীলীগের সভাপতি সেকান্দার মিয়া,সাধারণ সম্পাদক গোলাম রব্বানী,স্থানীয় বিএনপির সভাপতি বদরুল আলম শিপু,সাধারণ সম্পাদক মাসুদ আকন,কাউন্সিলর ডালিয়া আক্তার সুমি,কাউন্সিলর শেখ জাহিদ আহমদ,কাউন্সিলর আল আমিন প্রমুখ ।

শেয়ার করুন