আল-কুরআন লার্নিং হোম’র উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: শিশু ও মহিলাদের সহিহ শুদ্ধ ভাবে কোরআন তেলাওয়াত প্রশিক্ষন প্রদানের লক্ষ্যে পশ্চিম সুবিদ বাজারে “আল-কুরআন লার্নিং হোম” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে সিলেট নগরীর সুবিদ বাজার লন্ডনী রোডে প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়। শিশু ও মহিলাদের পাশাপাশি বয়স্ক এবং চাকুরীজীবিদের জন্য রয়েছে কোরআন প্রশিক্ষনের বিশেষ ব্যবস্থা। প্রি-হিফজুল কুরআন, হিফজুল কুরআন, হিফজ রিভিশন ও পার্টটাইম হিফজুল কুরআন শিক্ষার জন্য রয়েছে আলাদা বিভাগ।

মহিলা শিক্ষিকা দ্বারা পরিচালিত ছাত্রীদের কুরআন শিক্ষার কার্যক্রম আগামী ১এপ্রিল থেকে শুরু হবে। শুক্রবার প্রতিষ্ঠানের উদ্বোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন লন্ডনী রোড জামে মসজিদের খতিব মাওলানা মিসবাহ্ উজ্জামান, যুব পদক প্রাপ্ত আল-কুরআন লার্নিং হোম এর প্রতিষ্ঠাতা খাদিম মো. জামাল খান, পাঠানটুলা জামে মসজিদের খতিব মাওলানা হোসাইন আহমদ, ফতেহপুর মাদ্রার মুহতামিম মাওলানা হিফজুর রহমান, রাজারগাও স্কুল শিক্ষক মাওলানা এখলাচুর রহমান, লন্ডনী রোড জামে মসজিদের সহ সভাপতি আব্দুর রহিম, , লন্ডনী রোড জামে মসজিদের উপদেষ্টা মছব্বির মিয়া, সুনামগঞ্জ লো পরিষদ সদস্য মুকিত চৌধুরী, অগ্রণী তরুণ সংঘের সহ সভাপতি সামসুজ্জামান তপাদার মুক্তার, অগ্রণী তরুণ সংঘের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মিশু, অগ্রণী তরুণ সংঘের সহ-সাধারণ সম্পাদক শাহ লোকমান আলী, লাভলী রোড পঞ্চায়েত কমিটির সদস্য কবির খান, বারাকা এ্যারাবিক লার্নিং সেন্টারের হাফেজ নুর আহমদ ও সাঈদ আহমদ, এহসান আহমেদ, ফারুক খান, সাজান, শাহীন, আলম প্রমূখ।

শেয়ার করুন