আনন্দনিকেতন স্কুলের সমাবর্তন অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: আনন্দনিকেতন স্কুলের সমাবর্তন বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। এতে স্কুলের আইজিসিএসই এবং আইইএল গ্রাজুয়েটবৃন্দ, স্কুলের শিক্ষক ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবর্তন অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের একাডেমিক হেড শামীম চৌধুরী।

এছাড়াও আনন্দনিকেতন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূরুর রশীদ চৌধুরী, স্কুলের অভিভাবক ভজন চন্দ্র দেব নাথ, ইফাথ চৌধুরী, সৈয়দ মোশারফ হোসেন ও রাহেলা চৌধুরী তুলি, শিক্ষক রিপন সরকার, প্রশান্ত কুমার দাস, নিব্রাস মাইশা তাইফুর এবং ছাত্রছাত্রীদের মধ্যে আইইএল গ্রাজুয়েট মধুরিমা রায় কেনপি, নাবিদ আব্দুল্লাহ চৌধুরী, সামির সাদমান চৌধুরী ও সব্যসাচী পুরকায়স্থ এবং আইজিসিএসই গ্রাজুয়েট জুবেদা হান্নান চৌধুরী, সাফফাত উল্লাহ, রুশমিয়া জাইমা বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন স্কুলের এডমিনিস্ট্রেটিভ হেড ফাহমিনা রশীদ চৌধুরী । স্কুলের ছাত্রছাত্রী এবং অভিভাবকবৃন্দ তাদের বক্তব্যে ছাত্রছাত্রীদেরকে মানসম্মত শিক্ষা দানের জন্য স্কুল কর্তৃপক্ষ ও শিক্ষকদের ধন্যবাদ জানান। দীর্ঘ ১৫ বছরের স্কুল জীবন শেষে স্কুল ছেড়ে যাওয়ার প্রাক্কালে আইএএল গ্রাজুয়েটরা অনেক আবেগঘন বক্তব্য দেন। যা হল ভর্তি দর্শকদের আবেগে মথিত করে।

অনুষ্ঠানটি সঞ্চালন করে স্কুলের একাদশ শ্রেণির ছাত্রী মুনতাহা তাবাসসুম আজাদ ও নাফিসা নাজনীন চৌধুরী। এ সময় আইএএল ও আইজিসিএসই গ্রাজুয়েটদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন আনন্দনিকেতন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নূরুর রশীদ চৌধুরী।
সমাবর্তন অনুষ্ঠান শেষে স্কুলের ছাত্রছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করুন