সিলেট চলচ্চিত্র উৎসবকে স্বাগত জানালেন পররাষ্ট্র মন্ত্রী

সিকৃবি সংবাদদাতা :: মার্চে সিলেটে অনুষ্ঠেয় সিলেট চলচ্চিত্র উৎসবকে স্বাগত জানিয়েছেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। তৃতীয় বারের মতো এ উৎসব আয়োজন করছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদ।

আয়োজকরা শনিবার সকাল নয়টায় নগরীর হাফিজ কমপ্লেক্সে মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তিনি স্বাগত জানিয়ে বলেন, ‘সিলেট চলচ্চিত্র উৎসব আন্তর্জাতিক অঙ্গনে সিলেটের নাম উজ্জ্বল করবে এবং সুস্থধারার চলচ্চিত্র নির্মাণে প্রজন্মকে উৎসাহ যোগাবে।’

এসময় আয়োজকরা মন্ত্রীকে সিলেট চলচ্চিত্র উৎসবের যাবতীয় আয়োজন সম্পর্কে অবহিত করেন। সৌজন্য সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সভাপতি মোনায়েম হোসেন, সহ সভাপতি উত্তম কুমার, প্রদর্শনী ও উৎসব বিষয়ক সম্পাদক ইফতেখার আহমেদ ফাগুন, সাংগঠনিক সম্পাদক দীপ তালুকদার, গোলাম কিবরিয়া সুমন, তাসনিমুল হক ইফতি ও রাজীবুল ইসলাম।

উল্লেখ্য, সিলেট চলচ্চিত্র উৎসবের তৃতীয় আসরে ১১১ টি দেশ থেকে ৩০৩৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা পড়ে। যার মধ্য থেকে বাছাইকৃত ৯০ টি চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে। ২০১৭ সাল থেকে স্বাধীনধারার চলচ্চিত্র নির্মাতাদের উৎসাহ প্রদানে যাত্রা শুরু হয় সিলেট চলচ্চিত্র উৎসবের।

শেয়ার করুন