শাবিতে সিএসই সমিতির নির্বাচন অনুষ্ঠিত

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের সিএসই সমিতি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মোট ১৩টি পদের মধ্যে ৬টি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনারের উপস্থিতিতে সিএসই বিভাগের প্রধান ও সিএসই সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল ইসলাম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

রোববার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শাবির ড. এম. এ. ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের ২নং গ্যালারি রুমে অনুষ্ঠিত সিএসই সমিতির নির্বাচনে মোট ভোটার ছিলো ৪৫০ জন। এর মধ্যে ভোট প্রদান করে ৩২৭ জন ভোটার। সিএসই সমিতির মোট ১৩ পদের মধ্যে সভাপতি ও কোষাধ্যক্ষ বাদে বাকি পদে শিক্ষার্থীদের মাঝ থেকে নির্বাচিত করা হয়। বাকি ১১টি পদ গুলোর মধ্যে ৬টি পদে প্রার্থী নির্ধারণ করার জন্য একই বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রফিক ফরহাদ’কে প্রধান নির্বাচন কমিশনার করে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সিএসই সমিতির নির্বাচনে নির্বাচিত প্রার্থী হলেন সহ সভাপতি পদে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দীন মুহাম্মাদ ওবায়দুল (২৯১ভোট), সাধারণ সম্পাদক পদে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অভিজিৎ দাস (৩০৬ভোট), যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আসিফ মিসবাহ (২৫৮ ভোট) পেয়ে নির্বাচিত হন। নির্বাচনে কার্যকরী সদস্য পদে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী প্রান্ত ঘোষ (২৬৬ ভোট), ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস. এম. জুহের আনজুম ফুয়াদ (২৬৭ ভোট), ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আয়েশা হায়দার চৌধুরী (১৯১) ভোট পেয়ে নির্বাচিত হন।

উল্লেখ্য, সিএসই সমিতির সভাপতি সিএসই বিভাগীয় প্রধান ড. মো. জহিরুল ইসলাম এবং কোষাধ্যক্ষ প্রভাষক মো. মাহাদি হাসান নাহিদ।

শেয়ার করুন