তৈয়ব আলী ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজ’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে কলেজ সংলগ্ন ক্যাপ্টেন রশিদ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রি কলেজ’র অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরীর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জৈন্তিয়া ছিন্নমূল সংস্থা (জেসিস) এর নির্বাহী প্রধান ও কলেজ গভর্ণিং বডির সভাপতি এটিএম বদরুল ইসলাম।

ক্রীড়া উদযাপন কমিটির সদস্য সচিব ফারুক আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী অধ্যপক ফয়েজ আহমদ বাবর, সহকারী অধ্যাপক আবুল খায়ের, সহকারী অধ্যাপক তপন কুমার নাথ, সহকারী অধ্যাপক খসরু নোমান প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে কলেজ গভর্ণিং বডির সভাপতি এটিএম বদরুল ইসলাম বলেন, খেলাধুলা মানুষের মনকে সতেজ ও প্রফুল্ল করে। সুস্থ মন, দেহ গঠনে ক্রীড়ার কোনো বিকল্প নেই।

উদ্বোধনী দিনে কলেজের একাদশ, দ্বাদশ ও ডিগ্রি স্তরের ছেলেদের মধ্যে সিক্স এ সাইড ক্রিকেট, ১০০ মিটার দৌড় ও মেয়েদের পিলো পাসিং প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। ক্রীড়া উদযাপন কমিটির সদস্য সচিব ফারুক আহমদ জানান, সপ্তাহব্যাপী বিভিন্ন খেলা চলবে। খেলা শেষে আগামী সপ্তাহে পুরস্কার বিতরণী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

উদ্বোধনী দিনে খেলা পরিচালনা করেন সহকারী অধ্যাপক শাহানা বেগম, প্রভাষক সুজিত চন্দ্র শীল, প্রভাষক লুৎফুর রহমান ও প্রভাষক আফরিন সুলতানা সুমা।

শেয়ার করুন