‘জাতীয় স্বার্থ সুরক্ষা ও জনমত গঠনে ইনকিলাব বলিষ্ঠ ভূমিকা অব্যাহত রাখবে’

সিলেটে প্রীতি সম্মিলনে সম্পাদক এএমএম বাহাউদ্দীন

সিলেটের সকাল ডেস্ক :: দৈনিক ইনকিলাব জাতীয় স্বার্থ সুরক্ষা এবং ইসলামী সংস্কৃতি ও মূল্যবোধের পক্ষে জনমত গঠনে বলিষ্ট ভূমিকা অব্যাহত রেখেছে উল্লেখ করে ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন বলেছেন, আগামী দিনে এ ভূমিকা আরোও জোরালো হবে। তিনি সংবাদে নতুনত্ব এবং বৈচিত্র্য আনার পাশাপাশি উন্নয়ন ও জনকল্যাণে সরকারের নেয়া পদক্ষেপ গুরুত্বের সাথে তুলে ধরার পাশাপাশি গঠনমূলক সমালোচনার উপরও জোর দেন।

মঙ্গলবার পূণ্যভূমি সিলেটে দৈনিক ইনকিলাব ব্যুরো প্রধানদের এক প্রীতি সম্মিলনে তিনি এসব কথা বলেন। শহরতলির খাদিমে এক্সেলসিয়র হোটেল এন্ড রিসোর্ট মিলনায়তনে আয়োজিত সম্মিলনে সারাদেশ থেকে আসা দৈনিক ইনকিলাব ব্যুরো ও আঞ্চলিক প্রধানগণ অংশ নেন।

এএমএম বাহাউদ্দীন আরোও বলেন, নতুন সরকারের নতুন পথচলায় উন্নত দেশ গড়ার দৃঢ় প্রত্যয় রয়েছে। জনআকাঙ্খা পূরণে বেশকিছু পদক্ষেপও নেয়া হচ্ছে। জনগণের কল্যাণে সরকারের নেয়া পদক্ষেপ জোরালোভাবে তুলে ধরতে হবে। উন্নয়ন কর্মকান্ড এবং জনস্বার্থে পরিচালিত যেকোন উদ্যোগকে ইতিবাচকভাবে উপস্থাপন করার তাগিদ দেন তিনি। একইসাথে সরকারের ভুলত্রুটির গঠনমূলক সমালোচনার উপরও গুরুত্বআরোপ করেন তিনি।

সিলেট ব্যুরো প্রধান ফয়সাল আমীনের সভাপতিত্বে প্রীতি সম্মিলনে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের ক্রীড়া সম্পাদক ও ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের উপদেষ্টা রেজাউর রহমান সোহাগ, রাজশাহী ব্যুরো প্রধান রেজাউল করিম রাজু, চট্টগ্রামের ব্যুরো প্রধান শফিউল আলম।

প্রীতি সম্মিলনে ব্যুরো চীফ ফোরামের সাধারণ সম্পাদক ও নোয়াখালি ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার, চীফ কো-অর্ডিনেটর ও ব্যুরো চীফ ফোরামের কোষাধ্যক্ষ মো. রবিউজ্জামান, বরিশাল ব্যুরো প্রধান নাসিম উল আলম, বগুড়া ব্যুরো প্রধান মহসিন রাজু, ময়মনসিংহ ব্যুরো প্রধান শামসুল আলম খান, কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক সারেক, খুলনা ব্যুরো প্রধান আবু হেনা মুক্তি, চট্টগ্রাম ব্যুরোর সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সেলিম, ম্যানেজার (বিজ্ঞাপন) আনোয়ার সাদাত মুরাদ, ইনকিলাবের আইটি প্রধান সৈয়দ আহসানুর রহমান গালীব, সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার মিসবাহ উদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন