ছাতকে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আ.লীগের বিদ্রোহী আলী রেজা

গোবিন্দগঞ্জ (ছাতক) সংবাদদাতা :: পঞ্চম উপজেলা নির্বাচনে সুনামগঞ্জের ছাতক উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আওলাদ আলী রেজা নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। রোববার নির্বাচন উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত কর্মী সভায় তিনি ‘দলীয় ঐক্য ও নৌকার বিজয়ের স্বার্থে’ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

উপজেলার গোবিন্দগঞ্জ তানজিনা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, ‘নির্বাচনে ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে পরাজিত করা যাবে না। বিগত সংসদ নির্বাচনে তা প্রমানীত হয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে ফলাফল অনুকুলে আনা সম্ভব হবে।’

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গয়াছ আহমদের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আফজাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় সভায় উপজেলা নির্বাচন উপলক্ষে আওলাদ আলী রেজাকে আহবায়ক করে ৬১ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ফজলুর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক সৈয়দ আহমদ, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কদর মিয়া, নুরুল আমিন, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, আলহাজ্ব নিজাম উদ্দিন, গিয়াস মিয়া, ফজর আলী, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন মাষ্টার, মুক্তিযোদ্ধা কবির উদ্দিন লালা, আওয়ামীলীগ নেতা আজমান আলী, আওলাদ আলী রেজা, মাওলানা আক্তার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ইউপি চেয়ারম্যান মুরাদ হোসেন প্রমুখ।

শেয়ার করুন