গোয়াইনঘাটে নৌকার সর্মথনে মতবিনিময় সভা

গোয়াইনঘাট প্রতিনিধি :: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গোয়াইনঘাট উপজেলায় আওয়ামী লীগ দলীয় মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি সাবেক একাধিকবারের ইউপি চেয়ারাম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল বলেছেন, আমার জীবনের শেষ সময়টুকু জনসেবায় ব্যয় করতে চাই। যৌবনকাল জন সেবায় অতিক্রম করেছি। বাকী সময়টুকু মানবকল্যাণে কাজ করে যেতে চাই। তিনি বলেন, গোয়াইনঘাটবাসী আমাকে হৃদয়দিয়ে ভালবেসে অতীতে জনপ্রতিনিধিত্ব করার সুযোগ করে দিয়েছে। সেই ঋণ শোধ করবার নয়। তিনি নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

সোমবার বেলা ১টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার রস্তমপুর ইউনিয়নের হাদারপার, বঙ্গবীর, আলীরগাঁও ইউনিয়নের কোওরবাজার, মঞ্জিলতালা মাদ্রাসার ওয়াজ মাহফিলসহ পৃথক মতবিনিময়কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মো. আনোয়ার শাহদাত, ইনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওলি উল্লাহ ও আশিকুর রহমান, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন, হেলাল উদ্দিন, হাজি মাসুক আহমদ, হবিব আহমদ, শেরগুল, দেলওয়ার হোসেন, যুবলীগ নেতা আব্দুল কাদির জিলানী, তাজুল ইসলাম ও ডা. আব্বাস উদ্দিন, ছাত্রলীগ নেতা মাহফুজুল কিবরিয়া, গোলাম রব্বানী সুমন, জসিম উদ্দিন, লিঠন প্রমুখ।

শেয়ার করুন