ওসমানীনগরে ব্যবসায়ী ইউনুছ খুনের ঘটনায় ৪ যুবক গ্রেফতার

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে ব্যবসায়ী ইউনুছ হত্যার ঘটনায় ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার তাজপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাকৃতরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতাকৃতরা হচ্ছে- উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের আবদুল বারিকের ছেলে ফয়েজ আহমদ(২০), উত্তর কালনীরচরের আশিক মিয়ার ছেলে ফাহিম আহমদ ওরফে ধন মিয়া (২১), বিশ্বনাথ উপজেলার মুফতিরগাঁও গ্রামের কলন মিয়ার ছেলে বাদশা মিয়া (২৩) ও নেত্রকোনা জেলার মদন উপজেলার গঙ্গানগর গ্রামের হাদিছ মিয়ার ছেলে অলিউর রহমান ওলি (১৯)।

শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং কালে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. সাইফুল ইসলাম চারজনকে গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন। এসময় থানার পরিদর্শক এসএম আল-মামুনও উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের খালপাড় গ্রামের মৃত রিয়াছদ আলীর ছেলে ব্যবসায়ী ইউনুছ আলীকে ওসমানীনগরের তাজপুর কলেজ গেইট সংলগ্ন এলাকায় নিজ দোকানে খুন করা হয় ।

বৃস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ইউনুছ আলীর বড় ভাই মোজাম্মেল হোসেন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৭।

শেয়ার করুন