এহতেশাম রবীন স্মরণে শাবিতে আন্তঃসেমিস্টার ক্রিকেট টুর্নামেন্ট

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের প্রয়াত শিক্ষার্থী এহতেশাম ও রবীনের স্মরণে অর্থনীতি বিভাগে আন্তঃসেমিস্টার ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে। ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন উপলক্ষে রবিবার দুপুরে একটি আয়োজক কমিটি ঘোষণা করা হয়।

রবিবার দুপুর ১টার দিকে শাবির ইউনিভার্সিটি সেন্টারে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত এক সাধারণ সভায় এহতেশাম রবীন আন্তঃসেমিস্টার ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে অর্থনীতি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র মো. হাসিব সুলতান জিসান’কে আহবায়ক এবং একই বর্ষের শিক্ষার্থী অসীম কুমার’কে কোষাধ্যক্ষ করে ঘোষণা করেন অর্থনীতি বিভাগের কমিটি ঘোষণা করা হয়েছে।

অর্থনীতি বিভাগের সমিতির আয়োজনে এহতেশাম রবীন স্মরণে শাবিতে আন্তঃসেমিস্টার ক্রিকেট টুর্নামেন্টে ছেলে ও মেয়েদের জন্য আলাদা আলাদা টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। আগামী ১৯শে ফেব্রুয়ারি থেকে ক্রিকেট টুর্নামেন্টে অনুষ্ঠিত হবে।

এহতেশাম রবীন স্মরণে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের আহবায়ক মো. হাসিব সুলতান জিসান বলেন, আমাদের এই টুর্নামেন্ট আয়োজনের মূল লক্ষ্য হলো এহতেশাম ও রবীন ভাইয়ের স্মৃতিকে আমাদের মাঝে বাঁচিয়ে রাখা এবং টুর্ণামেন্টে অংশগ্রহণের মাধ্যমে সকলের সাথে সুসম্পর্ক গড়া।

উল্লেখ্য, এহতেশাম ও রবীন অর্থনীতি বিভাগের প্রয়াত ছাত্র। তারা অর্থনীতি বিভাগের ছাত্র থাকা অবস্থায় পরলোক গমন করেন।

শেয়ার করুন