এমইউ’র ইংরেজি বিভাগের ৩৩তম ব্যাচের উদ্যোগে শিক্ষাসামগ্রী বিতরণ

এমইউ সংবাদদাতা :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ৩৩তম (স্নাতক)ব্যাচের উদ্যোগে সুবিধাবঞ্চিত ক্ষুদে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের সূর্যোদয় এতিম স্কুলে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থীদের মধ্যে বই, খাতা, কলম, পেন্সিল প্রভৃতি উপকরণ বিতরণ করা হয়।

মোহাম্মদ আফজাল হোসেন এর সঞ্চালনায় ও মোঃ হাসান তালুকদারের সভাপতিত্ত্বে এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিভাগের প্রভাষক তাসনুভা তাবাসসুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক মহিউদ্দিন আহমদ।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নওশাদ রোহিত চৌধুরি (সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, এমইউ ইংলিশ সোসাইটি), নির্ঝর তালুকদার (অর্গানাইজিং সেক্রেটারি, এমইউ ইংলিশ সোসাইটি), সালাম আহমেদ, জেরীন বেগম, সুমাইয়া আক্তার, জাকারিয়া আহমেদ, রুবেনা আক্তার, সেলিম আহমেদ, মাসুমা বেগম ও রুপা ইসলাম ।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মধ্যে এই শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উদ্যোক্তারা। অনুষ্ঠানে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকারাও উপস্থিত ছিলেন। বিদ্যালয় কর্তৃপক্ষ এই মহতী উদ্যোগের প্রশংসা করেন।

শেয়ার করুন