আলহাজ্ব তাহের আলীর সাথে জিডব্লিউডিও’র মতবিনিময়

লণ্ডন সংবাদদাতা :: গোয়াইনঘাটের প্রবীণ মুরব্বী, জাতুগ্রাম টাইটেল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব তাহের আলীর সাথে গোয়াইনঘাট ওয়েলফেয়ার এন্ড ডেভেলাপমেন্ট ওরগানাইজেশনের (জিডব্লিউডিও) এক মতবিনিময় সভা গত ২৮ জানুয়ারী পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয় । স্থানীয় একটি হলে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গোলাম জিলানী।

সাধারণ সম্পাদক সুফী সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা আব্দুল মান্নান, আব্দুল হক, মোক্তার আহমদ, মারজানুল বাহার, খালেদুল কিবরিয়া, এনামুল হক রুহেল প্রমুখ ।

সভায় বক্তারা সংগঠনের বিগত দিনের কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন। এতে অতিথি আলহাজ্ব তাহের আলী সংগঠনের ভূয়সী প্রশংসা করেন এবং যেকোন ধরনের সেবামূলক কাজে তার সর্বাত্বক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বস্থ করেন। সভায় গোয়াইন ঘাটের সার্বিক উন্নয়নে প্রবাসিদের ভূমিকা নিয়ে বিশদ আলোচনা করা হয় ।

এছাড়া গোয়ানঘাট, জৈন্তা ও কোম্পানীগঞ্জের এমপি ইমরান আহমদ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মনোনিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় । বক্তারা আশা প্রকাশ করেন মাননীয় প্রতিমন্ত্রী প্রবাসীদের সকল সমস্যা সমাধানে তার আন্তরিক সহযোগিতা সব সময় অব্যাহত থাকবে।

সভায় উপজেলার ফতেপুর ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী হাজী ইমান আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয় এবং আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল মালিক।

শেয়ার করুন