সোহরাওয়ার্দী উদ্যানে আ.লীগের বিজয় সমাবেশে জনস্রোত

সিলেটের সকাল ডেস্ক :: ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের বিজয় উৎসবে যোগ দিতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা নেতা কর্মীরা আসতে শুরু করেছেন।

নির্বাচনের জয়ের পর দলটির নেতা কর্মীদের শোডাউনের প্রথম সুযোগ এটি। এরইমধ্যে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে নেতাকর্মীরা প্রবেশ করা শুরু করেছেন সোহরাওয়ার্দী উদ্যানে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সমাবেশ প্রাঙ্গণেরে আশেপাশের এলাকা। লালসবুজ টি-শার্ট , ক্যাপ পড়ে সমাবেশ স্থলে বিজয় উদযাপনে আসছেন নেতাকর্মীরা।

শনিবার দুপুর আড়াইটা থেকে শুরু হবে বিজয় সমাবেশ। দুপুরে শেখ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশ স্থলে উপস্থিত হবেন। তিনি জনগণ ও নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করবেন। তাছাড়া সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনাও প্রধানমন্ত্রী দিবেন বলে জানা গেছে। গণতন্ত্রের স্বার্থে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির নির্বাচিত সাংসদদের শপথ নিয়ে সংসদে আসার আহ্বান থাকতে পারে।

আওয়ামী লীগের আশাবাদ, আজকে বিজয় সমাবেশ জনসমুদ্রে রূপান্তরিত হবে।বিজয় সমাবেশ উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে উন্নয়ন সরকারের বার্তা, ভবিষ্যৎ প্রতিশ্রুতি।

শেয়ার করুন