সিলেট বিভাগের পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীকে জিএসসি ইউকের অভিনন্দন

লন্ডন সংবাদদাতা :: গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল (জিএসসি) ইন ইউকের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদের নতুন মন্ত্রিসভায় স্থান পাওয়া সিলেট বিভাগের পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। একই সাথে তাদের মন্ত্রী ও প্রতিমন্ত্রী মনোনীত করায় সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ।

সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি পররাষ্ট্রমন্ত্রী, সুনামগঞ্জ-৪ আসনের এম এ মান্নান এমপি পরিকল্পনা মন্ত্রী, মৌলভীবাজার-১ আসনের শাহাব উদ্দিন এমপি বন ও পরিবেশ মন্ত্রী, হবিগঞ্জ- ৪ আসনের মাহবুুব আলী এমপি বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী ও সিলেট-৪ আসনের ইমরান আহমদ এমপি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী নিযুক্ত হয়েছেন।

পৃথক বার্তায় জিএসসি’র কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিস্ট্রার আতাউর রহমান, সেক্রেটারি খসরু খান ও কোষাধক্ষ্য সালেহ আহমদ এবং জিএসসি সাউথ-ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সেক্রেটারি ফজলুল করিম চৌধুরী ও কোষাধক্ষ্য সূফি সুহেল আহমদ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তারা বলেন, নতুন দায়িত্ব পাওয়া সিলেট বিভাগের মন্ত্রী-প্রতিমন্ত্রীরা সিলেট অঞ্চলের প্রবাসীদের স্বার্থ রক্ষায় কাজ করবেন। তারা সিলেট তথা বাংলাদেশের সাথে বৃটেনের সম্পর্ক আরও জোরদার করতে কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

শেয়ার করুন