সিলেটের দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীকে ড. তৌফিকের অভিনন্দন

সিলেটের সকাল ডেস্ক :: একাদশ জাতীয় নির্বাচনের পর আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রিসভা গঠিত হয়েছে। এ মন্ত্রিসভায় সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন পররাষ্ট্রমন্ত্রী এবং সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। এ দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় ড. তৌফিক রহমান চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়নে সবসময়ই আন্তরিক। এক্ষেত্রে তাঁর বিশেষ নজর রয়েছে। এজন্যই অতীতের মতো এবারও মন্ত্রিসভায় সিলেট থেকে দুজন সাংসদকে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন।’

তিনি বলেন, ‘জাতিসংঘে বাংলাদেশের সাবেক রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন এবং ছয়বারের সাংসদ ইমরান আহমদের সুচিন্তিত কর্মের মাধ্যমে সিলেট অগ্রগতির পথ ধরে আরো বহুদূর এগিয়ে যাবে।’ নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন ড. তৌফিক।

শেয়ার করুন