সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল’র শীত বস্ত্র বিতরণ

স্পোর্টস ডেস্ক : সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল (এসবিএফ) সামাজিক দায়বদ্ধতা থেকে এবছর শীতার্ত মানুষের সহায়তায় শীত বস্ত্র বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজ সিলেট অঞ্চলের সাপোটার্স অফ বাংলাদেশ ফুটবল শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে।

সিলেট জেলা স্টেডিয়াম এর ক্রীড়া ভবনে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যনির্বাহী পরিষদের সদস্য মাহিউদ্দিন আহমদ সেলিম প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিলেটের সাবেক ফুটবলার এবং ফুটবল কোচ লিয়াকত হোসেন, রেফারি মোহাম্মদ আক্কাস উদ্দিন, সাবেক ফুটবলার নাসির আহমেদ। সাপোর্টার্স অফ বাংলাদেশ ফুটবল সিলেট অঞ্চলের কার্যনির্বাহী পরিষদের সদস্য মাকসুদুল হক, তানজীল শাহরিয়ার, এবং তামিম আহমেদ এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান আয়োজন করেন।

আয়োজকরা জানান সাম্প্রতিক জাতীয় নির্বাচন এবং সিলেটে বিপিএল ক্রিকেট আয়োজন এর কারনে এই বিতরণ কার্যক্রম এই বছর খানিকটা বিলম্বিত হয়। তবে আগামীতে আরো বৃহৎ আকারে এমন ইভেন্ট করার ব্যাপারে তারা আশাবাদী।

উল্লেখ্য, It’s time to shout out for Bangladesh-এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের ফুটবল কে সমর্থন করে আসছে সাপোর্টার্স অফ বাংলাদেশ ফুটবল। ঢাকাকে কেন্দ্র করে এই ফুটবল সমর্থক গোষ্ঠীর যাত্রা শুরু হলেও এখন চট্টগ্রাম-সিলেট এমনকি নীলফামারীতে সাপোটার্স অফ বাংলাদেশ ফুটবল তাদের কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশের সবচেয়ে সরব এই ফুটবল সমর্থক গোষ্ঠী শুধু মাঠের খেলায় উপস্থিত থাকে তাই নয় বরং সামাজিক অনেক কাজে অংশ গ্রহন করে থাকে।

শেয়ার করুন