সাংবাদিক মুনশি ইকবালের পিতার ইন্তেকাল

সিলেট প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের শোক

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট প্রেসক্লাব সদস্য ও দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুনশি ইকবালের পিতা গোলাম রাব্বানী আর নেই। শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় নগরীর দাড়িঁয়াপাড়ায় মেঘনা বি-১৪ নিজ বাসায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি……রাজিউন)।

নগরীর দাড়িয়াপাড়া এলাকার বিশিষ্ট মুরব্বী ও রসময় মেমোরিয়েল হাইস্কুলের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য গোলাম রাব্বানীর মৃত্যুকালে বয়স হয়েছিলো ৭০ বছর।

তিনি দুই ছেলে, স্ত্রী ও নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন।

শনিবার জুহরের নামাজের পর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হবে বলে পরিবার সূত্র জানিয়েছে।

সিলেট প্রেসক্লাবের শোক: তার মৃত্যুতে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

জালালাবাদ পরিবারের শোক: এক শোক বার্তায় দৈনিক জালালাবাদ এর ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, নির্বাহী সম্পাদক আবদুল কাদের তাপাদার, সহকারী সম্পাদক নিজাম উদ্দিন সালেহ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারেন প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শামসুর রহমান ফাউন্ডেশনের শোক: এক শোক বার্তায় শামসুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা সুফি সুহেল আহমদ ও সদস্য সচিব জিবলু রহমান মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারেন প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন