শাহপরাণ থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং’র আলোচনা সভা ও র‌্যালী

সিলেটের সকাল রিপোর্ট :: পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উদযাপন উপলক্ষে শাহপরাণ (রঃ) থানা পুলিশ ও কমিউনিটি পুলিশের উদ্যোগে মঙ্গলবার খাদিমপাড়াস্থ একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বলেছেন, পুলিশ জনগণের বন্ধু, জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পুলিশ কাজ করে যাচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ দিন রাত কাজ করে চলেছে। তিনি দুর্নীতি ও মাদকের ছোবল থেকে জাতিকে রক্ষা করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, জনগণের সহযোগিতার মাধ্যমে দুর্নীতি ও মাদক থেকে জাতিকে রক্ষা করা সম্ভব।

শাহপরাণ (রঃ) থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন ও অপারেশন) দক্ষিণ বিভাগ মুহম্মদ আবদুল ওয়াহাব, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ( ট্রাফিক বিভাগ) নিকুলিন চাকমা, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সাবেক টুলটিকর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মানিক, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক সুজাত আলী রফিক, জেলা শ্রমিক লীগ সভাপতি এজাজুর রহমান, খাদিমপাড়া ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ, টুলটিকর ইউনিয়ন চেয়ারম্যান এস.এম আলী হোসেন, খাদিমপাড়া কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

এছাড়া, শাহপরাণ (রঃ) থানা ও এলাকার কমিউনিটি পুলিশিং-এর সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন