শাবিতে প্রথম বর্ষের নবীনবরণ ১৬ ও ১৭ জানুয়ারি

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের নবীনবরণ আগামী ১৬ ও ১৭ জানুয়ারি (বুধ ও বৃহস্পতিবার) মোট দুই দিন আলাদা আলাদাভাবে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি অধ্যাপক শামসুল হক প্রধান এ তথ্য নিশ্চিত করে সিলেটের সকালকে বলেন, স্নাতক প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ আগামী ১৬ জানুয়ারি “এ” ইউনিট এবং ১৭ জানুয়ারি “বি” ইউনিটের আলাদা আলাদাভাবে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এ সময় শিক্ষার্থীদের হাতে নতুন বছরের সিলেবাস, পরিচয়পত্র, ক্লাস রুটিনসহ ফুল দিয়ে বরণ করা হবে।

নবীবরণ অনুষ্ঠানের প্রথমদিন প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী এ.কে আব্দুল মোমেন ও দ্বিতীয় দিন পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এবং সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ উপস্থিত থাকবেন। এসময় সিলেট শহরের বিভিন্ন নেতা-কর্মীও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এদিনে শিক্ষার্থীদের নিজ নিজ বিভাগের ওরিয়েন্টেশন ও ক্লাসের তারিখ জানিয়ে দেয়া হবে। নবীন শিক্ষার্থীদের যথাসময়ে এই প্রোগ্রামে উপস্থিত হওয়ার আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন