শাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সিইপি বিভাগ

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট-১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স (সিইপি) বিভাগ। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

ফাইনালে গণিত বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স ( সিইপি) বিভাগ। খেলায় ‘ম্যান অব দ্য ফাইনাল’ হিসেবে সিইপি বিভাগের তাপস মহন্ত ও ‘ম্যান অব দ্য টুর্নামেন্ট’ হিসেবে একই বিভাগের খালিদ সাইফুল্লাহ কানন নির্বাচিত হয়েছেন।

পরে একই স্থানে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ।

উপাচার্য বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শারিরীক ও মানসিক বিকাশে সহায়তা করে। আমরা প্রতিবছর এই ধরনের খেলাধুলার ব্যবস্থা করে থাকি যাতে শিক্ষার্থীদের মধ্যে সম্পর্ক গড়ে উঠে। আমরা চাই শিক্ষার্থীরা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করুক। এ সময় তিনি প্রত্যেক বিভাগকে খেলাধুলা বাবদ বাজেট রাখার জন্য অনুরোধ জানান।

খেলাধুলা বিষয়ক উপকমিটির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. মো আখতারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, গণিত বিভাগের প্রধান অধ্যাপক ড. গোলাম আলী হায়দার, সিইপি বিভাগের প্রধান অধ্যাপক ড. সালমা আক্তার, শারিরীক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন