বুয়েটে রানারআপ হলো মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ওমেগা’

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ‘রোবো কার্নিভাল-২০১৯’ প্রতিযোগিতায় ১ম রানারআপ হয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ওমেগা’। প্রতিযোগিতায় ‘পথ ফাইন্ডার’ বিভাগে অংশ নিয়ে এই সাফল্য অর্জন করেছে তারা।

শনিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এ তথ্য জানানো হয়। প্রতিযোগিতায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ‘টিম ওমেগা’র সদস্য ছিলেন ইইই বিভাগের মো. আনোয়ারুল কাউছার, শেখ মো. জাকারিয়া ও সিএসই বিভাগের নিলয় রশীদ।

বুয়েটের এই রোবো কার্নিভালে সারাদেশের ৩০টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। প্রতিযোগিতার পথ ফাইন্ডার বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একটি টিম, ২য় রানারআপ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরেকটি টিম। প্রতিযোগিতা শেষে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রসঙ্গত, এর আগেও বিভিন্ন প্রতিযোগিতায় সাফল্য অর্জন করেছে টিম ওমেগা। তাদের এই অব্যাহত সাফল্যকে অভিনন্দিত করেছেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও উপাচার্য অধ্যাপক ড. সালেহ উদ্দিন।

শেয়ার করুন