বিপিএলের সিলেট ভেন্যুর ম্যাচে বিশেষ অফার দিচ্ছে হুয়াওয়ে

আইসিটি ডেস্ক ::  বিপিএল ষষ্ঠ আসরের সিলেট ভ্যেনুর খেলা ১৫ জানুয়ারি মঙ্গলবার থেকে সিলেট ইন্ট্যারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম শুরু হবে। এ উপলক্ষে সিলেট নগরবাসীর জন্য বিশেষ অফার দিচ্ছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। জনপ্রিয় এ ব্র্যান্ডের নোভা থ্রি আই মডেলের স্মার্টফোন কিনলেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাতের সুযোগ অথবা ফ্রি বিপিএলের টিকেট পাবেন সিলেট নগরবাসীরা।

হুয়াওয়ের বিশেষ এ অফার চলবে ১৩ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত। সিলেট মহানগরীর হুয়াওয়ে অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে হুয়াওয়ে নোভা থ্রি আই মডেলের স্মার্টফোনটি কিনে বিশেষ এ অফার পেতে পারেন।

তরুণ প্রজন্মের মাঝে ব্যাপক সাড়া তৈরি করা হুয়াওয়ে নোভা থ্রি আই স্মার্টফোনটিতে প্রসেসর আছে কিরিন ৭১০। রয়েছে ১২৮ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম। বিশে^র প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তা সম্মৃদ্ধ চার ক্যামেরার স্মার্টফোন এটি। এতে রয়েছে ২৪ মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের দুটি ফ্রন্ট ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ও দুই মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা। ফোনটির দাম ২৬৯৯০ টাকা।

উল্লেখ্য, এবার অংশগ্রহণকারী সাতটি দলের মধ্যে কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হয়েছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এই নিয়ে তৃতীয়বারের মতো কুমিল্লা ভিক্টোরিয়ানস এর প্লাটিনাম স্পন্সর হলো হুয়াওয়ে।

বিশে^র প্রায় ১৭০টির বেশি দেশে ও স্থানে হুয়াওয়ে সৃষ্টিশীল আইটি পণ্য, সেবা ও সল্যুশনস ব্যবহার হয় যা বিশে^র মোট জনসংখ্যার এক-তৃতীয়াংশ মানুষকে সেবা দিচ্ছে। যুক্তরাষ্ট্র, জার্মানি সুইডেন, রাশিয়া, ভারত ও চীনে হুয়াওয়ের মোট ১৪টি গবেষণা ও উন্নয়ন (আরএন্ডডি) সেন্টার রয়েছে।

হুয়াওয়ের তিনটি বিজনেস ইউনিটের মধ্যে হুয়াওয়ে কনজ্যুমার বিজি যারা কাজ করে স্মার্টফোন, পিসি, ট্যাবলেট, পরিধানযোগ্য ডিভাইস এবং ক্লাউড সেবা নিয়ে। বিশ^ব্যাপি টেলিকম খাতে ৩০ বছরের অভিজ্ঞতার উপর প্রতিষ্ঠিত হুয়াওয়ের নেটওয়ার্ক এবং একইসঙ্গে গ্রাহকদের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে প্রতিষ্ঠানটি দৃঢ়-প্রতিজ্ঞ।

শেয়ার করুন