ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ফ্যামেলি ডে ২৫ জানুয়ারি

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভায় আগামী ২৫ জানুয়ারি ফ্যামেলি ডে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। সোমবার জিন্দাবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, সহ সভাপতি নাজমুল কবির পাবেল, সহ সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, কার্যনিবার্হী সদস্য আশকার আমিন রাব্বী, নুরুল ইসলাম প্রমুখ।

সভায় আগামী ২৫ জানুয়ারি ফ্যামিলি ডে পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। সিদ্ধান্ত মোতাবেক সদস্য প্রতি রেজিষ্ট্রেশন ফি ৫’শ টাকা ধার্য করা হয়েছে। আগামী ১৫ জানুয়ারির মধ্যে সকল সদস্যকে ফ্যামিলি ডে অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক শংকর দাস ও কোষাধ্যক্ষ বেলায়েত হোসেনের কাছে টাকা জমা দিয়ে রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

তাছাড়া বকেয়া সদস্য ফিস আগামী ২৫ জানুয়ারি মধ্যে সংগঠনের কোষাধ্যক্ষ বেলায়েত হোসেনের কাছে জমা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

শেয়ার করুন