না ফেরার দেশে সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরী

সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের প্রবীণ সাংবাদিক, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন-এর উপদেষ্টা সম্পাদক কামরুজ্জামান চৌধুরী শাফি ইন্তেকাল করেছেন (ইন্না———–রাজিউন)। বুধবার রাত সাড়ে ১০টায় রাজধানী ঢাকায় বিআরবি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। পারিবারিক সূত্র জানান, কামরুজ্জামান চৌধুরী দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সুনামগঞ্জ থেকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। ওই দিন ঢাকায় তাঁকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই প্রবীণ সাংবাদিক না ফেরার দেশে চলে যান।
মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়ে, ভাইসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার এক ছেলে যুক্তরাষ্ট্রে, এক ছেলে ও একমাত্র মেয়ে যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করছেন।
এদিকে প্রবীণ সাংবাদিক কামরুজ্জামান চৌধুরীর মৃত্যুতে সুনামগঞ্জের সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। রাতেই শহরের তার উকিলপাড়াস্থ বাসভবনে ভিড় জমান নানা শ্রেণিপেশার মানুষ।
কামরুজ্জামান চৌধুরীর পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার রাতেই তার মরদেহ নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জের পথে রওনা হবেন স্বজনরা। পরে দাফন ও জানাজা নামাজের সময় নির্ধারণ করা হবে।
প্রবীণ এই সাংবাদিকের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পীরসহ বিভিন্ন মহল।

শেয়ার করুন