দোয়ারাবাজারে ভারতীয় খাসিয়ার গুলিতে বাংলাদেশি নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে নূরু মিয়া (৩৫) নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সীমান্তের বাঁশতলা এলাকার ভারতীয় অংশে এ ঘটনা ঘটে। নিহত নূরু মিয়া দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা কলোনীপাড় মৃত মফিজ মিয়ার ছেলে।

এতে গুলিবিদ্ধ খাদিম মিয়া নামের অপর বাংলাদেশি সীমান্ত অতিক্রম করে আসতে সক্ষম হন। তাকে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজিবি জানায়, সোমবার সন্ধ্যার দিকে নূরু মিয়া ও খাদিম মিয়া সুপারি আনার জন্যে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করে। তাদের উপস্থিতি টের পেয়ে ভারতীয় খাসিয়ারা অতর্কিতে গুলি চালায়। এত নূরু মিয়া ঘটনাস্থলে মারা যান।

গুলিবিদ্ধ অবস্থায় ফিরে আসা খাদিম মিয়া নূরু মিয়ার মৃত্যুর বিষয়টি এলাকাবাসীকে জানান। তার লাশ ভারতের অভ্যন্তরে পরে আছে। পরে বিষয়টি এলাকাবাসীর পক্ষ থেকে বিজিবিকে জানানো হয়।

এ ব্যাপারে ২৮ বিজিবি ব্যাটালিয়ান এর কমান্ডার লে. কর্নেল মো. মাকসুদুর রহমান জানান, ভারতীয় সীমান্তের অনুপ্রবেশের কারণে একজন বাংলাদেশি নিহত হওয়ার খবর পেয়েছি। লাশ ফেরত আনার ব্যাপারে বিজিবির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন