কামালপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ-এর আত্মপ্রকাশ

ফাইল ছবি

প্রবাস ডেস্ক :: বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা সিলেটের জকিগঞ্জ উপজেলার কামালপুর প্রবাসীদের একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। গত ২৫ জানুয়ারি কামালপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ নামে এই সংগঠনের কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা দেওয়া হয়েছে।

সিঙ্গাপুর প্রবাসী আব্দুল হাফিজ সভাপতি ও দুবাই প্রবাসী মনজুর আহমদ কে সাধারণ সম্পাদক করে কামালপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের এ কমিটি করা হয়।

লন্ডন থেকে প্রবাসী সংগঠক এসি আজাদ চৌধুরী জানান, দেশে সমাজ সেবা মূলক কার্যক্রম এবং প্রবাসে দেশীয় বন্ধন গড়ে তুলতে এ সংগঠন কাজ করবে।

নতুন আত্মপ্রকাশ করা কামালপুর প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি হয়েছেন সৌদি আরব প্রবাসী কামরুল ইসলাম পারভেজ, সিঙ্গাপুর প্রবাসী কয়ছর আহমদ, সহ সাধারণ সম্পাদক হয়েছেন ওমান প্রবাসী সিহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দুবাই প্রবাসী ফেরদৌস আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক বাহরাইন প্রবাসী ফয়ছল আহমদ, অর্থ সম্পাদক কাতার প্রবাসী আব্দুল হালিম,সহ অর্থ সম্পাদক দুবাই প্রবাসী মাহতাব আহমদ, প্রচার সম্পাদক কাতার প্রবাসী আদনান আহমদ, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক দুবাই প্রবাসী অলিউর রহমান, আন্তর্জাতিক সম্পাদক ওমান প্রবাসী মাসুদ বিন আহমদ।

এছাড়া সদস্য পদে রয়েছেন, কাতার প্রবাসী মাসুদ আহমদ, দুবাই প্রবাসী আব্দুল করিম, সিঙ্গাপুর প্রবাসী নাজিম উদ্দিন।

শেয়ার করুন