কাতারে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

জয়নাল আবেদীন আজাদ, কাতার থেকে :: পারস্য উপসাগরের দেশ কাতারে কর্মরত বাংলাদেশী লেখক ও সাংবাদিকদের সমন্বয়ে নতুন একটি সংগঠন যাত্রা শুরু করেছে। বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার নামক সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কলামিস্ট নুর মোহাম্মদ (নুর), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন (বাংলা টিভি’র) সাংবাদিক আকবর হোসেন বাচ্চু এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন (নিউজ টুয়েন্টিফোর) এর সাংবাদিক মামুনুর রশীদ।

নতুন কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আবুল হোসেন, সহ-সভাপতি বাংলাভিশন মধ্যপ্রাচ্য-এর বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, সহ-সভাপতি (সিপ্লাস টিভি) মোঃ জাকারিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জিটিভি কাতার প্রতিনিধি সাংবাদিক এম এ সালাম, কবি মফিজুর রহমান, প্রকাশনা সম্পাদক যমুনা টিভি কাতার প্রতিনিধি আবু হানিফ রানা, প্রচার সম্পাদক হারুনুর রশীদ মৃধা, সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহেদ, ক্রীড়া সম্পাদক দৈনিক সিলেট বাণীর কাতার প্রতিনিধি জয়নাল আবেদীন আজাদ, সাহিত্য সম্পাদক কবি আজাদ হাকিমী ও সমাজকল্যাণ সম্পাদক নুরুল আলম ফায়েজ।

আগামী ৩০ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের নব নির্বাচিত নেতৃবৃন্দ। ইতিমধ্যে নব নির্বাচিত সাংবাদিক প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন কাতারে অবস্থানরত বাংলাদেশী প্রগতিশীল ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ কমিউনিটি, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গ।

শেয়ার করুন