ওমরাহ পালন শেষে দেশে ফিরেছেন ব্যাংকার ও সংগঠক জাবেদ আহমদ

সিলেটের সকাল ডেস্ক :: সপরিবারে পবিত্র ওমরাহ পালন শেষে সৌদিআরব থেকে দেশে ফিরেছেন ব্যাংকার, যুব ও ক্রীড়া সংগঠক জাবেদ আহমদ। সোমবার রাতে তিনি বিমানযোগে সিলেট পৌঁছান। গত ৩ জানুয়ারি তিনি সপরিবারে ওমরাহ পালনে সৌদি আরব যান।

তারা ওমরাহ পালন ও মক্কায় অবস্থান শেষে ৯ জানুয়ারী পবিত্র নগরী মদীনায় বিশ্বনবী হযরত মোহাম্মদ (স.) এর রওজা জিয়ারত করেন। মক্কা ও মদীনা নগরীর ঐতিহাসিক স্থানসমুহ পরিদর্শন ছাড়াও তাঁরা জেদ্দা সিটি ও তায়েফ ভ্রমণ করেন।

জাবেদ আহমদ ইতোপূর্বে ২০০২ সালে মাতাকে নিয়ে পবিত্র হজ্বব্রত এবং ২০১৬ সালে ওমরাহ পালন করেন। এছাড়া তিনি অফিসিয়াল ও ব্যক্তিগতভাবে ভারত, শ্রীলংকা, মালয়েশিয়া ও সিঙ্গাপুর সফর করেন। জাবেদ আহমদ বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশ ব্যাংকের ব্যাংক পরিদর্শন বিভাগে যুগ্ম পরিচালক পদে কর্মরত রয়েছেন।

এছাড়া তিনি সিলেট মোহামেডান স্পোর্টিং ক্লাবের প্রচার সম্পাদক, সামাজিক সাংস্কৃতিক সংগঠণ সাইক্লোন কেন্দ্রীয় সংসদের সভাপতি, খাঁরপাড়া মিতালী সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক, আশক আলী ফিটনেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যসহ নগরীর বিভিন্ন সামাজিক, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠণের সাথে জড়িত রয়েছেন।

শেয়ার করুন