আগামী ২৩ ও ২৪ মার্চ গণফোরামের জাতীয় কাউন্সিল

সিলেটের সকাল ডেস্ক:: গণফোরামের জাতীয় কাউন্সিল আগামী ২৩ ও ২৪ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে। একই সঙ্গে গণতন্ত্র পুনরুদ্ধারের নিয়মতান্ত্রিক আন্দোলনকে জোরদার করতে অবিলম্বে জেলায় জেলায় সাংগঠনিক সফল শুরু করারও সিদ্ধান্ত নিয়েছে দলটি ।

শনিবার (১২ জানুয়ারি) মতিঝিলে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন ।এর আগে দলটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

মোস্তফা মহসিন মন্টু বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে ভবিষ্যৎ গণতান্ত্রিক আন্দোলনে জাতীয় ঐক্যের কোনও বিকল্প নাই। তবে তাড়াতাড়ি জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করতে গিয়ে অনিচ্ছাকৃত যেসব ভুল-ত্রুটি হয়েছে তা সংশোধন করে ভবিষ্যতের জন্য সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তোলা হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের যে দুইজন নির্বাচিত হয়েছেন তাদের শপথ গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত কী জানতে চাইলে তিনি বলেন, গণফোরাম এই বিষয়ে আরও আলাপ করে পরে সিদ্ধান্ত নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, নির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন