অধ্যাপক ডা. রকিবের ১ম মৃত্যুবার্ষিকীতে সিলেট ডায়াবেটিক সমিতির কর্মসূচী

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ, সিলেট ডায়াবেটিক সমিতি ও সিলেট হার্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট চিকিৎসা ব্যক্তিত্ব, সমাজসেবী, শিক্ষানুরাগী অধ্যাপক ডা. এম. এ. রকিব এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে সিলেট ডায়াবেটিক সমিতি।

বুধবার সিলেট ডায়াবেটিক সমিতির হাসপাতাল প্রাঙ্গণে সকাল ৯টা থেকে এসব কর্মসূচি শুরু হবে। কর্মসূচির মধ্যে সকাল ৯ টা থেকে বেলা সাড়ে ১১ টা পর্যন্ত বিনামূল্যে ডায়াবেটিস সনাক্তকরণ কর্মসূচী পালন এবং রোটারী ক্লাব অব মেট্রাপলিটন, সিলেট এর সহযোগীতায় বিনামূল্যে ব্লাড গ্রুপিং ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী এবং বেলা ১২টায় সমিতির সভাকক্ষে ডা. এম. এ. রকিব স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সিলেট ডায়াবেটিক সমিতি কর্তৃক গৃহীত কর্মসূচীগুলো সফল করার জন্য সমিতির সম্মানিত কার্যকরি সদস্যবৃন্দ, সমিতির সম্মানিত জীবন সদস্যবৃন্দ, হাসপাতালের চিকিৎসকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী, আমন্ত্রিত অতিথি সহ সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার উদাত্ত আহবান ও অনুরোধ জানিয়েছেন সমিতির সভাপতি অধ্যাপক ডা. এম. এ. আহবাব ও সাধারণ সম্পাদক লোকমান আহমদ।

শেয়ার করুন