সিলেট-২ আসনে মহাজোট প্রার্থী এহিয়ার গণসংযোগ-মিছিল

বিশ্বনাথ প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ ও ওসমানীনগর) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার লাঙ্গল প্রতিকের সমর্থনে বিশ্বনাথ উপজেলা সদরে গণসংযোগ ও প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে প্রচার মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের কাছে ভোট চেয়ে লাঙ্গল প্রতিকের লিফলেট বিতরণ করার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেন এমপি এহিয়া চৌধুরী।

গণসংযোগ ও প্রচার মিছিলে সিলেট-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া এমপির সাথে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য এস এম আরশ আলী বাবলু, সিলেট জেলা পরিষদ সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাপা নেতা সালেহ আহমদ তোতা, রুবেল আহমদ আফজাল, শরীফ উদ্দিন, জয়নাল আহমদ মিয়া, নাছির উদ্দিন মেম্বার, আবদুল বারী মেম্বার, আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, রইছুল ইসলাম, প্রদীপ চন্দ্র দেব, আবদুল কাদির, আবদুল মজিদ প্রমুখসহ জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকমী।

এদিকে, বিকেলে বিশ্বনাথে কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা কামনা করে তিনি বলেন, ‘অতীতের মতো আগামীতেও সাংবাদিকদের সহযোগীতা, পরামর্শ ও ভালোবাসা আমি চাই, আশা করি তা পাবো।’

শেয়ার করুন