সিলেট-১ আসনে জাতীয় পার্টির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

সিলেটের সকাল ডেস্ক:: সিলেট-১ আসনে জাতীয় পার্টির মনোনীত এমপি পদপ্রার্থী মাহবুবুর রহমান চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচন পরিচালনায় কমিটির সভাপতি করা হয়েছে সিলেট মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই কাইয়ূম এডভোকেটকে। এছাড়া আব্দুল মজিদ টিয়া ও সৈয়দ আহমদ আলীকে সহ-সভাপতি এবং মো. সুফিয়ান খানকে সাধারণ সম্পাদক করে একশত এক সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

গতকাল বুধবার এক সভায় এ কমিটির গঠন করা হয়। পরে নেতৃবৃন্দ নগরীর মাহবুবুর রহমান চৌধুরীর প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ মাহবুবুর রহমান চৌধুরী। মোঃ আব্দুল হাই কাইয়ূম এডভোকেটের সভাপতিতে ও মুরশেদ খানের পরিচালনায় বক্তব্য রাখেন আব্দুল মজিদ টিয়া, সৈয়দ আহমদ আলী, মহানগর সাবেক যুগ্ম সম্পাদক মোঃ সেবুল হোসেন তালুকদার, সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহীন, জালালাবাদ থানা জাতীয় পার্টির সভাপতি হোসেন আহমদ, সাধারণ সম্পাদক কাওছার চৌধুরী, সাবেক যুগ্ম আহবায়ক মোঃ ইউসুফ সেলু, জাতীয় যুব সংহতি সিলেট মহানগর শাখার সভাপতি মোঃ ছুফিয়ান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান রুমন, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহমদ, মাছুম আহমদ, মহিলা নেত্রী রুনা বেগম, ঝুমা রানী তালুকদার প্রমুখ।

শেয়ার করুন