শাবির শাহপরাণ হলে চুরি

শাবি প্রতিনিধি:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ছেলে শিক্ষার্থীদের আবাসিক শাহপরাণ হলে ডাইনিংরুমে জানালার গ্রিল কেটে এ চুরির ঘটনা ঘটেছে।

ডাইনিং পরিচালক অনিল চন্দ্র দাস এ তথ্য জানিয়ে বলেন, বৃহস্পতিবার (৬ই ডিসেম্বর) রাত ১১টার দিকে শাহপরাণ হলের জানালার গ্রিল কেটে ভাত রান্নার তিনটি ডেক এবং ২০ কেজি চাল চুরি করে নিয়ে গেছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে আমি ডাইনিং বন্ধ করে বাসায় চলে যাই। আর ডাইনিংয়ের স্টাফ গুলো সোয়া ১০টার দিকে ডাইনিংরুম থেকে বাজারে যায়। তারা রাত ১১টার দিকে হলে ফিরে তারা আমাকে ফোন দিয়ে জানান হলের জানালার গ্রিল কেটে চুরি হয়েছে। তখন আমি হলে এসে দেখি জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে তিনটা ডেক এবং ২০ কেজি চাল চুরি হয়ে গেছি। এরপরে আমি হলের প্রভোস্টকে চুরির বিষয়ে অবগত করি।

চুরির ঘটনা সম্পর্কে শাহপরান হলের প্রাধ্যক্ষ মোহাম্মদ শাহেদুল হোসাইন বলেন, ‘ আমাদেরকে জানানোর সাথে সাথে আমরা জালালাবাদ থানায় বিষয়টি জানাই। ওসি এসে দেখে গেছে এবং হল প্রশাসনের পক্ষ থেকে একটা জিডি করা হয়েছে, পুলিশ এটার ব্যবস্থা নিবে।

জালালাবাদ থানায় যোগাযোগ করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ হারুনুর অর-রশীদ বলেন, হলে চুরি সম্পর্কে আমরা মামলা নিয়েছি। আজকে থেকে আমাদের টিম চোর ধরার চেষ্টা শুরু করেছে।

প্রসঙ্গত, চলতি বছরের ২০শে সেপ্টেম্বর ভোরে প্রথম ছাত্রী হলে জানালার গ্রিল কেটে ডি ব্লকের ১৩১ নম্বর রুম থেকে দুইটি মোবাইল ফোন এবং ২০ জানুয়ারি বেগম সিরাজুন্নেসা হলে একই কায়দায় জানালার গ্রিল কেটে ৪টি ল্যাপটপ ও ২টি মেবাইল চুরির ঘটনা ঘটেছিল।

শেয়ার করুন