মৌলভীবাজারে জনগণের মুখোমুখি তিন এমপি প্রার্থী

মৌলভীবাজার প্রতিনিধি :: অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের প্রতিদ্বন্দ্বিীতাকারী বিএনপি, বাম গণতান্ত্রিক জোট ও খেলাফত মজলিশের তিন প্রার্থী জনগণের মুখোমুখি হন। গতকাল বৃহষ্পতিবার দুপুরে মৌলভীবাজার শহরের শহীদ মিনার প্রাঙ্গণে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এই আয়োজন করে।

সুজনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান সঞ্চালক ড. বদিউল আলম মজুমদারের সঞ্চালনায় এবং সুজন মৌলভীবাজার জেলা কমিটির সহ-সভাপতি অধ্যক্ষ মো. ইকবালের সভাপতিত্বে প্রার্থীদের মধ্যে অংশগ্রহণ করেন, মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য এম. নাসের রহমান, বাম গণতান্ত্রিক জোটের প্রার্থী অ্যাডভোকট মঈনুর রহমান মগনু ও বাংলাদেশ খেলাফত মজলিশের প্রার্থী মোহাম্মদ লুৎফুর রহমান কামালী। এই আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী নেছার আহমদ অংশ নেননি।

অনুষ্ঠান চলাকালে প্রশ্নোত্তর পর্বে মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর আয়াছ আহমেদসহ উপস্থিত জনগণ শিক্ষিত প্রতিবন্দীদের জন্য কর্মসংস্থান, চা শ্রমিকদের মজুরি বৃদ্ধি, নদী ও হাওর প্রতিরক্ষা বাঁধ, মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ স্থাপন, নির্বাচনে লেভেল পেয়িং ফিল্ড আছে কি না, জনগণ নির্বিঘ্নে ভোট দিতে পারবে কি-না ইত্যাদি প্রশ্ন প্রার্থীদের উদ্দেশ্যে তুলে ধরেন।

শেয়ার করুন