মুক্তাদিরের বাসায় ড. মোমেন

সিলেটের সকাল রিপোর্ট:: সিলেট-১ আসনে বিএনপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করা খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে দেখা করতে তার বাসায় গিয়েছেন এ আসনে বিজয়ী আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন। তবে খন্দকার মুক্তাদির বাসায় না থাকায় তার সাথে দেখা করতে পারেন নি ড. মোমেন।  তাকে না পেয়ে তিনি তার পরিবারের সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

সোমবার সকাল ১০টার দিকে নগরীর কাজিরবাজারস্থ মুক্তাদিরের বাসায় যান মোমেন। তিনি প্রায় ৩০ মিনিট মুক্তাদিরের পরিবারের সদস্যদের সাথে বসে কথা বলেন।

এসময় ড. এ কে আব্দুল মোমেন বলেন, সবাইকে নিয়েই সিলেটের উন্নয়ন করতে চাই। খন্দকার মুক্তাদির সিলেটের ভোটারদের বড় একটি অংশের সমর্থন পেয়েছেন। এ এলাকার উন্নয়নে তার অনেক পরিকল্পনাও ছিল।  সিলেটের উন্নয়নে মুক্তাদিরকে সাথে নিয়েই কাজ করতে চাই।

এসময় মুক্তাদিরের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন খন্দকার আব্দুল মাজিদ, আব্দুল হাফিজ, আব্দুল হামিদসহ অন্যরা।

উল্লেখ্য, গতকাল রোববার সারাদেশের ন্যায় সিলেট-১ আসনে সকাল ৮টা থেকে বিকেলে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এ আসনে আওয়ামী লীগ সমর্থিত মহাজোটের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। ২১৫টি কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ২ লাখ ৯৮ হাজার ৬৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের খন্দকার আব্দুল মুক্তাদির ১ লাখ ২৩ হাজার ৮৫১ ভোট পেয়েছেন। ভোটের ব্যবধান ১ লাখ ৭৪ হাজার ৮৪৫।

শেয়ার করুন